Friday, February 26, 2021

হৃদয় স্পর্শ এক ভালোবাসার গল্প ২০২১[Romantic Golpo] আবেগি ভালোবাসার গল্প-অন্তরের গল্প

গল্পটা রায়হান আর রেশমা'র

Valobasar Golpo

আরও পড়ুন; না বলা ভালোবাসার গল্প    Valobasar Golpo

হৃদয় স্পর্শ এক ভালোবাসার গল্প ২০২১[Romantic Golpo] অন্তরের গল্প  bd-express.top
[Romantic Golpo]

আবেগি ভালোবাসার গল্প 



আরও পড়ুন; ভালোবাসার গল্প

এই গল্প টি একটি ছেলের এবং একটি মেয়ের । তারা জন বছর ধরে সেরা বন্ধু ছিল।  এবং তারা কথা বলার জন্য এবং একে অপরের পুরো দিন টেক্সট করার জন্য তাদের মোবাইল ফোন  ঘন্টার পর ঘন্টা ব্যবহার করত। এমন একটি দিন নেই , যেদিন  তারা যোগাযোগ করে নি। এবং একে অপরের সাথে কথা বলে নি।তাদের সবকিছু মিলে ভালো ভাবেই কাটতে ছিল তাদের দিন গুলো। তারা একে অপরের সাথে  সুখী হতে এবং তাদের সময় গুলো  উপভোগ করতে বিভিন্ন জায়গায় ঘুরতে যেত । 

কিন্তু একদিন ছেলে ,  একদিনের জন্য মেয়েটির কাছে কোনো কথার জবাব দিল না। মেয়ে চিন্তিত হয়ে ওঠে। আমার কিছু ভুল হ'য়ে গেল নাকি।মেয়েটি রাতে  কাঁদছিল এবং সেই সময়ে মেয়েটি বুঝতে পেরেছিল যে , ছেলেটার কাছে আমি  কতটা বোঝা স্বরূপ হয়ে পরেছি।

আরও পড়ুন; জীবনে সফল হতে চাইলে কি কি করতে হবে

পরের দিন.... Valobasar Romantic Golpo

 সকালে মেয়েটি একটি কল পেয়েছিল।  কল টা ছেলে দিয়ে ছিল। ছেলেঃ হাই !! মেয়েঃ আমি তোমাকে কাল অনেক মিস করেছি  , গতকাল তোমার  সাথে কি ঘটেছে ? ছেলেঃ আমি ব্যস্ত ছিলাম। (মিনিটের জন্য নীরবতার পরে ছেলে বলে): আমি মনে করি আমাদের কথা বলা বন্ধ করে দেওয়া উচিত। 

মেয়েঃ কি ? কিন্তু কেন ?   ছেলেঃ দুঃখিত।আমি এতকিছু বলতে পারব না। ভালো থেকো বিদায়। ছেলে টি তাদের সম্পর্ক বিচ্ছিন্ন করে দেয় । আর মেয়ে টি পুরাই হতভম্ব হয়ে গিয়ে ছিল।মেয়ে টি কিছু বুঝতে পারছে না এবং মেয়েটি বেসি একাকী, প্রত্যাখ্যাত এবং ভাঙ্গা অনুভব করছিল।

Valobasar Golpo

আরও পড়ুন; হার না মানার গল্প


ভালোবাসার ছোট গল্প কাহিন

অনেক  চিন্তা করার পর তিনি তাকে ফিরে পেতে শেষ চেষ্টা করার সিদ্ধান্ত নিয়ে ছিল। তাই, মেয়েটি ছেলে টিকে  ডেকেছে।

 মেয়েঃ হাই !! ছেলেঃ তুমি আমাকে ডেকেছ  কেন ? 

মেয়েঃ আমি তোমাকে কিছু জিজ্ঞাসা করতে যায়। 

ছেলেঃ কি কথা জলদি বল আমার তারা আছে।  

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

মেয়ে (ভারী হৃদয় দিয়ে):তুমি ঠিক আছো ? ছেলেটি কথা বলতে চেষ্টা করছিল কিন্তু মেয়েটি মনে করে , ছেলেটি সত্যিই নিজের ভুল বুঝতে পেরেছে। কিন্তু প্রকৃত পক্ষে এই যে , ছেলেটি মেয়েটির সাথে কথা বলতে ইতস্তত বোধ করছিল। এবং মেয়েটি তা  বুঝতে পেরে  ভেঙ্গে পরেন এবং একটি নোট রেখে তার বাড়ি ছেড়ে চলে যায়। কয়েক ঘন্টা পরে ছেলেটি একটি কল পায়। কল টিতে জানাতে পেরেছিল যে মেয়েটি একটি গাড়ীর দ্বারা আঘাত পেয়েছে এবং তার অবস্থা খুবই গুরুতর। ছেলেটি এই কথা শুনে হাসপাতালের দিকে রওনা হয়। মেয়ে টি কে হাসপাতালে ভর্তি করে। ছেলে টি  মেয়েটির হাত ধরে তার পাশে বসে ছিল।

Valobasar Golpo


 ছেলেঃ আমি দুঃখিত , আমায় ক্ষমা করে দেয়।এই সব আমার  দোষ কিন্তু .. আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমি তোমায় ছেড়ে কোনো দিন যাব না।তোমার সাথে কথা বলব। তুমি আমার সাথে থাকবে তো .? 

 মেয়েঃ আমি জানি না , আমি আদেও কি তোমার সাথে থাকতে পারব কি না জানি না !! 

ছেলেঃ প্লিজ এই কথা বলো না তুমি। 

 মেয়েঃ আমাকে শুধু  বল যে ,  কেন তুমি আমাকে ছেড়ে চলে যেতে চেয়ে ছিলে ? তার এই কথার কাছে ছেলেটি সত্য কথা বলতে বাধ্য হয়। 

রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী

Valobasar Golpo

ছেলেটি বলে যে, আমার ক্যান্সার হয়েছে, আমি যখন তখন মারা জেতে পারি। তাই আমি  তোমাকে চিন্তিত করতে চাই নি। কারণ আমি তোমায়  অনেক বেশিই ভালোবেসে  ফেলেছি। আর এজন্যই তোমায় কিছু বলে নি। এবং তোমার থেকে দূরে দূরে থেকেছি।

আর আমি এটা করেছি কারণ   

"আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি ". !! মেয়েটি বলেঃ আমি তোমায় অনেক  ভালোবাসি । মেয়েটি বলল যে , আমার সময় আর বেশি নেই তুমি ভালো থেকে (মেয়েটি মারা যায়)। 


Valobasar Golpo


নৈতিকতা বা মোরালঃ- ভালোবাসার কষ্টের গল্প কাহিনী

কেউ মারা গেলে , তার আপন জন তার সৃতি নিয়ে বেছে থাকতে পারে ।  এবং যে যিনি মারা যায় নি.. মারা যাবে , তার কারণে মারা যাওয়ার চিন্তা নিয়ে বেঁচে থাকতে পারতেন। : আপনি যদি কাউকে ভালোবাসেন তবে আপনার অনুভূতি গুলো ধরে রাখবেব না। আপনার সমস্যার যত্ন নেওয়ার এবং আপনার ভালোবাসার এবং আপনাকে ভালোবাসার থেকে আপনার সমস্যাগুলি লুকিয়ে রাখবেন না।

আরও পড়ুন ; অনুপ্রেরণার গল্প

>>গল্পটি ভালো লাগলে শেয়ার করবেন। এবং কমেন্ট বক্সে কমেন্টে করবেন।

হোম পেজে জেতে এখানে ক্লিক করুন

<<ধন্যবাদ>> Breakup love story বেংালি



Tags: ভালোবাসার ছোট গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,আবেগি ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প কাহিনী,Breakup love story Bangla,Bangla Love Story Shayari,Sad love story bangla,Breakup love Story Bangla 

আমাদের আরও একটি সাইট; WeBangali.com এই সাইটে বিভিন্ন ধরনের ছোট বড় গল্প কাহিিন যেমন, অনুপ্রেরণা, উপদেশ,শিক্ষনীয় গল্প আছে । 

Previous Post
Next Post

post written by:

Hey, I'm Safayat Antor and I am a creative content creator. This is my Blog site.I always try to write something new, Which no one wrote before. Because everyone always try to learn something new. Contact Me facebook blogger

1 comment:

⚠️ এমন কোনো মন্তব্য করবেন না যাতে, অন্য কোনো ব্যাক্তির সমস্যা হয়।