Thursday, February 25, 2021

(ডিভোর্স) স্বামী ও স্ত্রীর দুঃখ,কষ্টের গল্প - ২০২১ সালের সেরা কষ্টের গল্প

Breakup love Story Bangla-স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

Breakup love Story Bangla - www.bd-express.top
Breakup love Story Bangla-স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প


bangla koshter golpo 2021

আরও পড়ুন; অনুপ্রেরণার গল্প


 যখন আমি সেই রাতে ঘরে বসেছিলাম, আমি তার হাত ধরে বললাম, তোমাকে আমার কিছু বলার আছে। আমি তার চোখে আঘাত দেখেছি। হঠাৎ আমি আমার মুখ দিয়ে কিভাবে জানি না। কিন্তু আমি তাকে বলে ফেলি, আমি Divorce চাই। আমি শান্তভাবে বিষয় উত্থাপিত করি।কিন্তু  আমার স্ত্রী আমার কথাগুলো দ্বারা বিরক্ত বলে মনে হচ্ছে না, পরিবর্তে সে আমাকে ধীরে ধীরে জিজ্ঞেস করলো, কেন? আমি তার প্রশ্ন এড়ানোর চেষ্টা করি। এই বার আমার স্ত্রী  রাগ করে। এবং তার চপস্টিক্সকে ফেলে দিলেন এবং আমার দিকে চিৎকার করে বললেন, তুমি একজন মানুষ নও! তুমি কেমন করে এই টা করবে।আমরা দশ দশটি বছর একসাথে ছিলাম। তখন কিছু হয়নি, তবে আজ কেন ? 

bangla koshter golpo 2021

আমি বললাম, সব কিছুই রেডি আছে তুমি শুধু একটি সাইন করলেই হবে। এরপর আমি ওখান থেকে চলে আসি। আর রিয়া সেখানেই কাদতে থাকে।

পরের দিন সকলে...

Breakup love story Bengali তাদের আরও একটি মাস একসাথে থাকতে হবে।

bangla koshter golpo 2021

প্রথম দিনে আমরা একে অপরের সাথে কথা বলিনি। রিয়া শুধুই কাঁদছিল। আমাদের বিয়ের পরে কি ঘটেছিল তা আমার থেকে জানতে চেয়েছিল রিয়া। কিন্তু আমি তাকে খুব কমই সন্তোষজনক উত্তর দিতে পারতাম না; সে জেন আমার হৃদয় থেকে  হারিয়ে গেছে। আমি আর তাকে ভালোবাসি না। আমি শুধু তাকে দোষী করি! অপরাধের গভীর অনুভূতি দিয়ে, আমি একটি তালাক যাচ্ছিলাম।আমি বলেছিলাম যে আমি তোমায় তালাক দিব এর জন্য তুমি  আমাদের বাড়ির, আমাদের গাড়ি এবং আমার কোম্পানির 30% শেয়ারের মালিক হতে পারবে। কিন্তু আমার স্ত্রী তা চাই না। সে  আমার সাথে তার জীবনের দশটি বছর কাটিয়েছিল। (ভালোবাসার কষ্টের গল্প কাহিনী)


bangla koshter golpo 2021


আরও পড়ুন; সফলতার গল্প


 দ্বিতীয় দিনে, যখন আমি অফিসে যেতে ছিলাম তখন দেখি রিয়া অজ্ঞান হয়ে মেঝেতে পরে আছে।আমি তারাতাড়ি রিয়াকে তুলে নিয়ে হাসপাতালে নিয়ে ছিলাম, এরপর আমি অফিস এর দিকে রওনা দিয়েছি হঠাৎ একটি গাড়ি আমার গাড়িতে ধাক্কা দেয়। আর আমি আমার কন্ট্রোল না করতে পেরে, গাছের সাথে ধাক্কা দেয়।

এরপর আমি অজ্ঞান হয়ে পরে। আমার জ্ঞান ফিরতেই দেখি আমি এক হাসপাতালের বেডে সুয়ে আছি।আর আমার পাশে বসে ছিল আমার স্ত্রী রিয়া। এই সড়ক দুর্ঘটনায় আমার এক পা ভেঙে যায়।একদিন পরেই হাসপাতাল থেকে আমায় রিলিজ করে দেয়।এরপর আমি ও রিয়া  বাড়ীতে চলে আসি।আর আমার সেবা যত্ন করতে থাকে। 

তখন আমি  মন থেকে  অনুভব করলাম। যে রিয়া আমার জীবনের দশ বছর ধরে আমার জীবন টার আনন্দ দান করেছিল। পঞ্চম এবং ষষ্ঠ দিনে, আমি বুঝতে পেরেছিলাম যে আমাদের অন্তরঙ্গতা আমাদের অনুভূতি আবার আরও বাড়িয়ে দিচ্ছে। আর আমি এই সম্পর্কে মধ্যে আরও মিশে যাচ্ছি যেন। 

bangla koshter golpo 2021


আমায় প্রত্যেক দিন রিয়া খাইয়ে দিত।আর আমি মুখ ফিরিয়ে নিতাম কারণ আমি ভীত ছিলাম। যে আমি যদি আমার মন পরিবর্তন করে নিতে পারি। একদিন রাতে  হঠাৎ করে বৃষ্টি শুরু হয়ে গেল।সেই দিন রিয়া আমার পাশেই ঘুমিয়ে পরেছিল।   তার হাত ধীরে ধীরে এবং স্বাভাবিকভাবেই আমার ঘাড় ঘিরে যাচ্ছিল।কারন সেইরাতে হাল্কা  ঠানডা পরতে শুরু করে।  আমিও রিয়াকে  শক্তভাবে তার শরীরটা ধরে থাকি।আর তখনই আমার মনে পরে গেল।  এই রাত টা আমাদের বিবাহের প্রথম রাতের  মত ছিল। আমি তাকে শক্তভাবে ধরে রেখেছি এবং আমি মনে মনে বললাম, আমাদের জীবনকে আন্তরিকতা অভাবের লক্ষ্য ছিল না।

bangla koshter golpo 2021

 দেখতে দেখতে একটি মাস কেটে যাচ্ছিল। আর আমিও মোটামুটি সুস্থ হয়ে গিয়েছিলাম। Divorce এর দুই দিন বাকি মাত্র।সেই দিন আমি অফিসে চলে যায়।(রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী)

bangla koshter golpo 2021


সেইদিন  আমি খুব দেরী করে  বাড়িতে ফিরে আসি। রিয়াকে বাড়ির মধ্যে কোথাও দেখতে পেলাম না।কিন্তু  টেবিলে কিছু লেখা ছিল চিঠি তে,আর তার পাশে ছিল Divorce পেপার। ডিভোর্স পেপার। আমি সে টি না পরে ঘুমিয়ে পরি।কারণ আমি খুবই ক্লান্ত  ছিলাম। যখন আমি ঘুম থেক  উঠলাম, তখন সে টেবিলের উপর লেখা চিঠি টি ছিল।চিঠি টা খুলে দেখি,সেখানে লেখা ছিল যদি পারও আমায় মাফ করে দিও।কারন আমি তোমায় কথা দিয়েছিলাম যে,আমি মরবার আগ পর্যন্ত তোমার খেয়াল রাখব,তোমার সাথে থাকব,তোমার দুঃখ, কষ্ট সমান সমান করে ভাগ করে নেব।

আরও পড়ুন; হার না মানার গল্প


সত্যি তো এটাই যে, কখনোই আমি তোমার কোনো দুঃখ কষ্ট ভাগ করে নিতে পারিনি। তোমায় কোনো ভাবে খুশি রাখতে পারিনি তাই আজ আমি এত বড় শাস্তি পেতে চলেছি।যাই হোক, যা হবার তাই হবেই।শেষ বারের মতো একটি কথা বলতে চাই যে, নিজের প্রতি যতন নিও,বেশি রাত জেগে থাকবে না, আর ফাস্ট ফুড খাবেই না।

আর তুমি ভালো থেকে।

জানি না আমি তোমায় ছাড়া আদেও ভালো থাকতে পারব কি না।তবুও আমি চেষ্টা করব তোমায় ছাড়ায় একা একা সুখী থাকতে। 

তুমি তো ডিভোর্স চেয়েছিলে তাইনা , তাই  আমি নিজেই তোমার  ডিভোর্স পেপারে সাইন করে দিয়ে যাচ্ছি।

হয়তো আজকের পর থেকে তোমার সাথে আমার আর দেখাই হবে না। 


আরও পড়ুন ; ভালোবাসার গল্প

bangla koshter golpo 2021


দুই বছর পর...

 হঠাৎ একদিন  রিয়ার সাথে দেখা হয়ে গেল।রিয়াকে দেখে 

আমি ;বললাম, কেমন আছো ?


রিয়া;আছি এক রকম,


আমি;রিয়াকে আমি বললাম, তুমি আমায় তো জিজ্ঞেস করলে না যে আমি কেমন আছি৷? 


রিয়া; আমি জানি, তুমি তোমার  নতুন লাইফ পার্ট নের সাথে ভালো আছো।তাই আর জিজ্ঞাসা করি নি।

bangla koshter golpo 2021

আমি; ওহহ!! তে তুমি তোমার নতুন লাইফ পার্ট নের সাথে কেমন আছো ? 

রিয়া; আসলে আমি এখনো বিয়েই করিনি। 


আমি;  তুমি কেন বিয়ে করনি ? 

আসলে ডিভোর্স এর পর আমার তেমন সাহস হয়ে ওঠে নি।কারন আমি কাউকে  ঠিক মতো খেয়াল রাখতে পারব না, সুখি রাখতে পারব না। এজন্য পরবর্তীতে আর কোনো বিয়ে করার পর্যাপ্ত সাহস  পাই নি। আমার একটু তারা আছে।বাই। 


bangla koshter golpo 2021


আমি; রিয়া প্লিজ আমি কিছু কথা বলতে চাই তোমাকে।

যা বলবে তারাতাড়ি বল।রিয়া সত্যি কথা এই যে আমি এখনো বিয়ে করিনি। কারন..তুমি  দূরে চলে যাওয়ার পর থেকে আমি আমার অভাব টুকু বুঝতে পেরেছি। আমি তোমায় অনেক জায়গায় খুযেছি।কিন্তু তোমায় কোথাও পাইনি।  প্রকৃত পক্ষে এই যে,আমি তোমায় এখনো আগের চেয়েও অনেক  বেশি ভালোবাসি।। 

bangla koshter golpo 2021


রিয়া; কিন্তু কিছুই করার নেই, সব কিছু শেষ। আর এই সব শেষ করেছ তুমি নিজেই।


আমি; না.... না,কোনো কিচ্ছুই শেষ হয়নি !! আমরা দুজনেই আবার একসাথে থাকব। রিয়া ; কিন্তু তুমি তো আমায় ডিভোর্স দিয়েছ ,  আমি ; না আমি তোমায় ডিভোর্স দেয়নি। এই দেক সেই ডিভোর্স পেপারস যেখানে আমি সাইন করি নি।সেই দিনের পর থেকে আমি এই ডিভোর্স পেপার টি সাথে নিয়ে ঘুরি বেড়ায়। যেইদিন তোমার সাথে দেখা হবে সেই দিন তোমায় আমি বলতে চাই , আমি ডিভোর্স চাইনা। আমি তোমার সাথে আরও সময় কাটাতে চাই।আমার সুখ দুঃখ তোমার সাথে শেয়ার করতে চাই। এখন পুরো সিদ্ধান্ত তুমার উপর। তোমার যা ভালো লাগে তাই কর!!  আর পারলে আমায় ক্ষমা করে দিও।


bangla koshter golpo 2021


আরও পড়ুন ; ভালোবাসার গল্প


তিন দিন পর......... আবেগি ভালোবাসার গল্প


আমি সন্ধ্যায় অফিস থেকে  ফিরে যাচ্ছি, আর আমার হাতে ফুল , আবার  ফিরে এলো আমার মুখের উপর সেই হাসি ,  


bangla koshter golpo 2021


আরও পড়ুন ; না বলা ভালোবাসার গল্প


গল্পটি ভালো লাগলে নিশ্চয়ই কমেন্ট করে জানাবেন। আর এটি আপনার ফ্রেন্ডের মধ্যে শেয়ার করুন।যাতে আপনার ফ্রেন্ড রা এই গল্পটি পড়তে পারে।



Tags: ভালোবাসার ছোট গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,আবেগি ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প কাহিনী,Breakup love story Bangla,Bangla Love Story Shayari,Sad love story bangla,Breakup love Story Bangla 

আমাদের আরও একটি সাইট; WeBangali.com এই সাইটে বিভিন্ন ধরনের ছোট বড় গল্প কাহিিন যেমন, অনুপ্রেরণা, উপদেশ,শিক্ষনীয় গল্প আছে । 

Previous Post
Next Post

post written by:

Hey, I'm Safayat Antor and I am a creative content creator. This is my Blog site.I always try to write something new, Which no one wrote before. Because everyone always try to learn something new. Contact Me facebook blogger

0 Comments:

⚠️ এমন কোনো মন্তব্য করবেন না যাতে, অন্য কোনো ব্যাক্তির সমস্যা হয়।