Thursday, March 4, 2021

স্বামী স্ত্রীরির ভালোবাসার গল্প(আবেগি ভালোবাসার গল্প)Story Of Husband and Wife bangla

Sad love story bangla 

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প (আবেগি ভালোবাসার গল্প)

আবেগি ভালোবাসার গল্প Bangla Romantic Valobasar  Golpo
আবেগি ভালোবাসার গল্প

বিয়ের পরে  একটি ছেলে ও  একটি  মেয়ের  Valobasar  Golpo

আরও পড়ুন ; অনুপ্রেরণার গল্প

 একটি ছেলে এবং একটি মেয়ে একে অপরে খুব ভালোবাসে।

ছেলেটির নাম শাফায়াত আর মেয়েটির নাম মৌ।  তারা দুজনেই কলেজ যেতে পড়ে। একদিন মৌ শাফায়াত কে  জিজ্ঞেস করল, আমি তোমার কাছে কি? শাফায়াত  এক মুহূর্তের জন্য চিন্তা করে এবং তারপর তার চোখের দিকে  তাকিয়ে বলল, "তুমি আমার কাছে আমার হৃদয়ের  স্পন্দন ।" মৌ একটু হেসে বলে, তাই নাকি, ভালো খুব ভালো।  শাফায়ত আর মৌ সিদ্ধান্ত নিল যে, তারা শীঘ্রই  বিয়ে করবে। ( ভালোবাসার ছোট গল্প কাহিনী

কিছু দিন পর.....

শাফায়াত আর মৌ বিয়ে করে নেই। এবং তাদের দাম্পত্য জীবন অনেক ভালভাবেই কেটে যাচ্ছিল।এবং তারা ফ্যামিলি প্ল্যান করার কথাও ভাবছিল। 

হঠাৎই  সময়ের সাথে সাথে অল্পবয়সী দম্পতির মধ্যে  তাদের ব্যস্ত সময়সূচির কারণে মাঝে মধ্যে তাদের মধ্যে কথা কাটা কাটি শুরু হয়। দৈনিক কাজের চাপের কারণে তাদের দাম্পত্য  জীবন আরও  কঠিন হয়ে ওঠে। প্রতিটি ক্ষণস্থায়ী দিনেই শাফায়ত মৌ এর সাথে ঝগড়া করতে শুরু করে। এজন্য  তাদের দুজনের সাথে সম্পর্ক দিন দিন  খারাপ হয়ে থাকে। একদিন শাফায়াত আর মৌ মুখোমুখি হয়ে কথা বলার সিদ্ধান্ত নিল।এবং তাদের মধ্যে সব ধরনের কথা বলতে থাকে ।এমন সময় মৌ  তার স্বামী শাফায়াত কাছে চিৎকার করে বলে, "তুমি আমাকে আর আগের মতো ভালোবাসো না।"

ভালোবাসার কষ্টের গল্প কাহিনী

আরও পড়ুন; সফলতার গল্প

 শাফায়াত  তার  কথা শুনে বলল, "এটা তোমার সম্পূর্ণ ভুল ধারণা। আমি তোমাকে আগে যেমন ভালোবাসতাম এখনো ঠিক একই ভাবে ভালোবাসি। কিন্তু মৌ শাফায়াতের কথা না শুনে বাড়ি ছেড়ে চলে যায়। আর একটি চিঠি রেখে যায়। 

চিঠি তে মৌ বললে, "আমি কখনোই তোমার  জীবনের একটি বিশেষ অংশ হিসেবে  ছিলাম না, আমি কখনোই হয়তো তোমার খেয়াল রাখতে পারিনি, তাই আমাকে যেতে দাও।তুমি ভালো থেকো।

Bangla Romantic Golpo

দেখতে দেখতে পাঁচ টি বছর কেটে গেল ... 

 শাফায়াত তার পর থেকে আর কখনো বিয়ে করেনি। কিন্তু শাফায়াত  কোনভাবেই মৌ এর  বিষয়ে কোনো খোঁজ খবর রাখতেন না। শাফায়াত  জানত যে , মৌ দেশ ছেড়ে চলে গিয়েছে। শাফায়াত আর মৌ এর মধ্যে যা ঘটেছিল তা নিয়ে শাফায়াত প্রতি নিয়ত দুঃখ প্রকাশ করত। একদিন সাফায়াত ব্যবসার কাজে বাইরে যেতে ছিল , হঠাৎ সেখানে মৌ কে দেখতে পায়। মৌ মাত্র কয়েক ধাপ দূরে একা দাঁড়িয়ে ছিল। শাফায়াত মৌ কে  দেখে এবং আস্তে আস্তে হাসতে থাকে। শাফায়াত মৌকে জিজ্ঞেস করল, কেমন আছো তুমি  ? মৌ বলে, "আমি  তো ভালো আছি, তুমি কেমন আছো ? তুমি কি একাই এসেছো না তোমার ওয়াইফও সাথে এসেছে ?" শাফায়াত  উত্তর দিল, "না .." 


Bangla Romantic Valobasar  Golpo

শাফায়াত ; আমি পরবর্তী ফ্লাইটে চলে যাব।" আর আমি ২ সপ্তাহ পর ফিরে আসব। এই নেও আমার কার্ড ২ সপ্তাহ পরে  আমাকে একটি কল দিও .." মৌ হাসিখুশি মুখে শাফায়াত কে  বিদায় জানায়। [ Breakup love story Bengali ]

সন্ধ্যার দিকে মৌ বিমান দুর্ঘটনার কথা শুনল।আর শাফায়াতের সম্পর্কে জানতে চেষ্টা করেছিল, শাফায়াত ভালো আছে নাকি। কিছু খুন পর নিউজে বলল, বিমান দুর্ঘটনায় বিমানের সকল যাত্রী মারা গেছে । মৌ জানত যে এর মধ্যে শাফায়াত ছিল।আর ঔ মারা গেছে। ( স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প )

আরও পড়ুন, ভালোবাসার কষ্টের গল্প

মৌ আজ শাফায়াতের অনুপস্থিতর ব্যথা অনুভব করছে আবার আগের  মতো। কিন্তু এখন কিছুই করার নেই। কারন শাফায়াত আর বেঁচে নেই।

Bangla Romantic Valobasar  Golpo


নৈতিকথা বা মোরাল: রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী

 আমরা এই গল্প থেকে বুঝতে পারি যে,  কখনো কখনো লোকেরা বিভিন্ন ভাবে  রাগ দেকিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসে। কিন্তু আমার জানা মতে, আমাদের রাগ বা আবেগের মধ্যে কোনো  কাজ বা কোনো সিদ্ধান্ত নেওয়া  উচিত নয়। এবং বড়দের সাথে অতিরিক্ত রাগ করার চেষ্টা করা উচিত নয়। কারণ রাগের একটি মুহূর্ত আপনার জন্য  শাস্তি সরুপ হতে পারে।


গল্পটি কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাবেন। আর গল্পটি শেয়ার করুন আপনার বন্ধু দের মাঝে যেন,তারাও এই গল্পটি পড়তে পারে।এবং তা পরে বুঝতে পারে। 



Tags: ভালোবাসার ছোট গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,আবেগি ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প কাহিনী,Breakup love story Bangla,Bangla Love Story Shayari,Sad love story bangla,Breakup love Story Bangla  


antorali.com এই সাইটে বিভিন্ন ধরনের ছোট বড় গল্প কাহিিন যেমন, অনুপ্রেরণা, উপদেশ,শিক্ষনীয় গল্প আছে । 

আমাদের আরও একটি সাইট ; WeBangali.com
Previous Post
Next Post

post written by:

Hey, I'm Safayat Antor and I am a creative content creator. This is my Blog site.I always try to write something new, Which no one wrote before. Because everyone always try to learn something new. Contact Me facebook blogger

1 comment:

  1. বাংলা অনুপ্রেরণামূলক উক্তি~ মনীষীদের সেরা উক্তি সমূহ

    ReplyDelete

⚠️ এমন কোনো মন্তব্য করবেন না যাতে, অন্য কোনো ব্যাক্তির সমস্যা হয়।