Saturday, March 6, 2021

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প[আবেগি ভালোবাসার গল্প] Bangla Romantic Golpo Valobasar Golpo | bd express

 স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প - আবেগি ভালোবাসার গল্প

আরও পড়ুনঃ সফলতার গল্প

Bangla love story bd express
Abegi Valobasa Romantic Golpo


Bangla Romantic Golpo ভালোবাসার কষ্টের গল্প কাহিনী


একটি দম্পতি 10 বছর আগে বিয়ে করেছিল।  কিন্তু তাদের কোন সন্তান ছিল না। তবুও তারা একে অপরের সাথে থাকত ও একে অপরকে অনেক ভালো বাসত।  এবং সত্যিই তারা দুজনেরই আশা ছিল যে তাদের 11 তম বার্ষিকী আগে তাদের একটি শিশু সন্তান থাকবে। কিন্তু বিধাতা তাদের এই আসা পূরণ করে নি।
সন্তান না হবার কারনে, তাদের পরিবার ও সকল বন্ধু বান্ধব তাদের তালাক দিয়ে ছাড়া ছাড়ি হয়ে আলাদা হয়ে যাবার জন্য তাদের 
অনুরোধ করত। 


 কিন্তু তারা দুজনেই তাদের মধ্যে দৃঢ় ভালোবাসার কারণে আলাদা হতে  চাই ছিল না। কিছু মাস পরে....  একদিন স্বামী যখন অফিস  থেকে বাড়ি ফিরে আসতে ছিল। ঠিক তখনই তিনি দেখলেন  তার স্ত্রী অন্য একজন মানুষের সাথে রাস্তায় হাঁটতে হাটতে কথা বলতে ছিল। এবং তারা দুজনেই অনেক  খুশি এবং অনেক  আনান্দিত ভাবে কথা বলতে ছিল।


আবার চার দিন  পরে...

Sad love story bangla Bangla love story bd express
Sad love story bangla ভালোবাসার ছোট গল্প কাহিনী


Valobasar Golpo 
 চার দিন  পর স্বামী আবার দেখল যে তার স্ত্রী আবার একই লোকের সাথে তার স্ত্রীকে কথা বলতে । স্বামী তাদের একে অপরের সাথে কথা বলার ভঙ্গিমা  অনেক বার ঘুরে ঘুরে দেখতে ছিল । এবং কথা বলা শেষ করার পর তারা দুজনেই একে অপর কে  জরিয়ে ধরে। স্বামী ওই সব দেখে নিজের রাগ আর সামলাতে পারছে না।  পরবর্তী দিনে স্বামী আবার দেখল সেই একই লোকের সাথে তার স্ত্রী হেসে হেসে  কথা বলছে।  স্বামী এ-ই সব দেখে অনেক  রাগান্নিত হয়ে ছিল। এবং অনেক  দুঃখ  পেয়ে ছিল। একদিন রাতে স্বামী ঘরে বসে ছিল। এমন সময় তার স্ত্রীরির  ফোনে  কল আসে। কল টা এসেছিল এক আন'নোন  নাম্বার থেকে।তাই দেখে স্বামী তার স্ত্রীরির ফোন কল টা রিসিভ করে।কল রিসিভ করার সাথে সাথেই   অন্য দিকে বললো, "হ্যালো ডিয়ার,  কেমন আছো তুমি । কাল কে সন্ধ্যায় তোমার বাড়িতে আমাকে  কি    আসায় লাগবে।

[রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী]

 স্বামী এই কথা শুনে ফোন কল কেটে দেয়। আর  নিজেকেই নিজে বলে ,  " আমি নিশ্চিত যে, আমার স্ত্রী অন্য পুরুষের উপর আকৃষ্ট হয়েছে।তার সাথে লুকিয়ে লুকিয়ে দেখা করে এমন কি তারা দুজনেই একে অপরকে জরিয়ে ধরে। কারন আমি আমার স্ত্রীকে অনেকবার দেখেছি অন্য পুরুষের সাথে দেখা করতে এবং কথা বলতে ।" স্বামী  ভেবেছিল যে আমি আমার  স্ত্রীকে অন্য একজনের কাছে হারিয়ে ফেলে ছি। এবং এই সব ভাবতে ভাবতে তার হাতে থাকা পানির গ্লাস  তার হাত থেকে মেঝেতে  পড়ে গিয়েছিল এবং কাচের গ্লাস টি মেঝেতে পরে  টুকরো টুকরো করে ভেঙ্গে গিয়ে ছিল। এই শব্দ শোনার পর, তার স্ত্রী তার কাছে দৌড়ে আসে।  আর  তার স্বামী কে জিজ্ঞাসা করেন, " তুমি  ঠিক আছো ??"

Valobasar Golpo_Breakup love Story Bangla


স্বামী রেগে তার স্ত্রী কে ধাক্কা  দিলেন যার ফলে তার স্ত্রী মেঝেতে পরে যায় । কয়েক সেকেন্ড পরে স্বামী বুঝতে পেরে ছিল যে, মেঝেতে পরে থাকা তার স্ত্রী আর নড়াচড়া করছে না।  স্বামী তার স্ত্রী রির দিকে তাকিয়ে দেখে তার শরীর দিয়ে রক্ত ঝরছে। তার স্ত্রী নিশ্চুপ হয়েই মেঝেতে পরে আছে।স্বামী তার স্ত্রী কে ডাকছে কিন্তু কোনো সারা শব্দ পাচ্ছে না।স্বামী একটু খেয়াল করে দেখে যে, তার স্ত্রী  ভাঙা কাচের গ্লাসের  টুকরার উপর পরে আছে। স্বামী তার স্ত্রী রির  শ্বাস - প্রশ্বাস চেক করার চেষ্টা করেছিল। কিন্তু তার স্ত্রী রির হার্টবিট আর চলতে ছিল না।এবং শ্বাস-প্রশ্বাস চলতে ছিল না। এত খুনে স্বামী বুঝতে পেরেছে যে,তার স্ত্রী আর নেই সে  মারা গেছে।
আরও পড়ুন; অনুপ্রেরণার গল্প


স্ত্রী  মারা যাওয়ার ২ দিন পরে..... 

 স্ত্রী  মারা যাওয়ার ২ দিন পরে স্বামী দেখল যে,  তার টেবিলের এক পাশে  তার স্ত্রী রির একটি ডাইরি পরে আছে । আর ডাইরির মধ্যে একটি কাগজ । স্বামী ডাইরি টি পড়তে শুরু করে।ডাইরি টা পড়ে স্বামী হতবাক হয়ে যায়।আর তার দুচোখ দিয়ে পানি ঝরতে থাকে। 

আরও পড়ুন; হার না মানার গল্প,

 ডাইরিতে লেখা ছিল যে,।  "আমার প্রেমময় স্বামী, আজ আমি কতটা খুশি তা আমি তোমায় বলে বুঝাতে পারবো না। 
যে, তুমি বাবা হতে চলেছো, আর আমি মা হতে চলে ছি।  আমি এটি বিশ্বাস করতেই পারতে ছিলাম না। তাই আমি গত সাত দিন ধরে ডাক্তারের সাথে একের পর এক কথা বলে নিশ্চিত হতে চাইছি।যেন তোমায় সত্য কথা টা বলার পরে যেন মিথ্যা না হয়ে যায়। তাই ডাক্তার নিজেই  কাল সন্ধ্যায় আমাদের বাড়িতে আসবে।এবং ডাক্তার সাহেব নিজেই তোমাকে জানাবে যে, তুমি বাবা হতে চলেছো। আর একটা কথা বলে রাখি, কাল যে ডাক্তার আমাদের বাড়িতে আসবে সে আর কেউ নয়। আমার মামাতো বড় ভাই জান।যে বিদেশে লেখা পড়া করত।আমি  তার কাছ থেকেই নিশ্চিত  হয়েছি যে আমি গর্ভবতী।এই টা আমার প্রেগন্যান্ট রিপোর্ট। 


স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

নৈতিকতা বা মোরাল: [ Sad love story bangla  ]

  অন্য ব্যক্তি কে  বিচার করার ক্ষেত্রে  দ্রুত হওয়া উচিত নয়।বরং আমাদের উচিত সম্পর্কের মধ্যে কথা বলে তা পরিষ্কার করার চেষ্টা করা। 
এবং 
 আমরা আমাদের রাগ আমাদের নিয়ন্ত্রণ রেখে দেওয়া উচিত। কারণ আমরা যা দেখি বা শুনি  তা সব সময়  সত্য হয় না৷ 



Tags: ভালোবাসার ছোট গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,আবেগি ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প কাহিনী,Breakup love story Bangla,Bangla Love Story Shayari,Sad love story bangla,Breakup love Story Bangla 

আমাদের আরও একটি সাইট; antorali.com এই সাইটে বিভিন্ন ধরনের ছোট বড় গল্প কাহিিন যেমন, অনুপ্রেরণা, উপদেশ,শিক্ষনীয় গল্প আছে । 

আমাদের আরও একটি সাইট ; WeBangali.com
Previous Post
Next Post

post written by:

Hey, I'm Safayat Antor and I am a creative content creator. This is my Blog site.I always try to write something new, Which no one wrote before. Because everyone always try to learn something new. Contact Me facebook blogger

4 comments:

⚠️ এমন কোনো মন্তব্য করবেন না যাতে, অন্য কোনো ব্যাক্তির সমস্যা হয়।