Friday, January 29, 2021

Bangla Love Story | Breakup love story Bengali | Sad love story bangla

 গল্প টা আমার আর মারিয়ারBangla Valobasar Golpo - bd express

আরও পড়ুন;  না বলা ভালোবাসার গল্প 

Bangla love Story bd-express.top
School Jiboner Golpo|School Lifer Love Story 

Bangla Valobasar Golpo - 

আরও পড়ুন, ভালোবাসার গল্প  কষ্টের ভালোবাসা 

যখন আমার  ১০ম শ্রেনীতে এসএসসি পরিক্ষা শুরু হলো তখন থেকে আমার আর মারিয়ার গল্প টাও শুরু হলো। আমি সহ আমার কয়েক বন্ধু পরিক্ষা দিতে যাওয়ার  জন্য একটি অটো গাড়ি রিজার্ভ করি।সে গাড়ি টি যে-ই দিন যে-ই দিন পরিক্ষা থাকত সেই দিন আমাদের পরিক্ষার কেন্দ্রে পৌছে দিত আর পরিক্ষার শেষে আবার নিয়ে যেত।

Bangla Valobasar Golpo - bd express

স্কুল জীবনের ভালোবাসা 

২য় পরিক্ষার দিন আমাদের গাড়ি টি আসতে দেরি করেছে তাই আমি রাস্তার পাশে দারিয়ে বই পড়ছি হঠাৎ দেখি একটা অটো আসছে অটোর মধ্যে প্রথম মারিয়া কে দেখি।কিছু খুন পরে আমাদের গাড়ি টি আসে আর আমরা পরিক্ষার কেন্দ্রে পৌছায়। এবং সেখানে আবারও মারিয়া কে দেখতে পাই।এরপর পরিক্ষার ঘন্টা পরে এবং আমি দেখি যে মারিয়া ২ নম্বর কক্ষে যায়।তারপরে যানতে পারি ১-৪ নম্বর কক্ষ শুধু সাইন্সের স্টুডেন্ট এর জন্য। আর আমি সাইন্সেরই ছাত্র ছিলাম আর আমার পরিক্ষার সিট ছিল ১ নম্বর কক্ষে। এরপর মনে মনে বলি যাইহোক না কেন ভালোই হয়েছে আমি ১নম্বর রুমে আর মারিয়া ২ নম্বর রুমে পরিক্ষা দিচ্ছে।

Bangla Valobasar Golpo - bd express

স্কুল জীবনের প্রথম ভালোবাসা !! 

পরিক্ষার শেষে সেই দিন আমাদের গাড়িতে আমরা বাসায় দিকে রওনা দিয়েছি ঠিক মাঝ পথে দেখি মারিয়াদের  গাড়ি।যখন আমাদের গাড়ি টি কে মারিয়া দের গাড়ি ওভারটেক করে ঠিক সে সময় দুটি গাড়ি সমান সমান হয়ে যায়। আর তখনই আমাদের মধ্যেই  প্রথম কথা হয়।আর কথা গুলো ছিল,কেমন আছো ?  আর  পরিক্ষা কেমন হলো...??? 

 Valobasar Golpo - bd express

৩ য় দিনের পরিক্ষায় আমি একই সময় একই জায়গায় দাঁড়িয়ে আছি আমাদের গাড়ির জন্য, তো হঠাৎই দেখতে পেলাম একটা অটো গাড়ি আসছে। ওই গাড়িটাতে দেখি মারিয়াও আছে। মারিয়া আমায় দেখে hii..... বলে।আমি তেমন গুরুত্ব দেইনি। এরপর সেইদিনের পরিক্ষা দেওয়া হয়ে গেল। এরপরেরদিন  ছুটি ছিল । আবারও ছুটির পরের দিন আমাদের পরিক্ষা আছে। তাই আমি সেই একই সময় একই জায়গায় আমাদের গাড়ির জন্য অপেক্ষা করতে থাকি।এরপর আবারও মারিয়া আমায়  হাত নাড়িয়ে Hi..৷ দেয়। 

 Valobasar Golpo - bd express


আরও পড়ুন,জীবন যুদ্ধে হার না মানা জুনাইদের গল্প

 Valobasar Golpo - bd expres

এরপর আমি ভাবলাম যে আজ আমি মারিয়ার সাথে কথা বলেই ছাড়বো । এই প্রিপারেশন নিয়ে পরিক্ষার কেন্দ্রে পৌছায়। এবং আমি মারিয়া কে দেখি কেন্দ্রের গেটের অই পাশে ওর বন্ধুদের সাথে কথা বলছে। এরপর আমিও ওর দিকেই যায়।তারপর... 


#আমি ; মারিয়া কে বললাম তোমার নাম কি...?

#মারিয়া; বলব না, তোমার নাম কি..? 

#আমি; বলব না টু (২)।    

 Valobasar Golpo - bd express

সেইদিন পরিক্ষা আমার একটু আগেই শেষ হয়ে যায়।তাই আমি বাইরে বেরিয়ে বন্ধুদের জন্য অপেক্ষা করতে থাকি। সেই সময় দেখি মারিয়া আসে আমার কাছে।  ~ তখনই আমরা আর মারিয়ার কথা হয়,কিন্তু বেশি কথা হয়নি। শুধুই #কেমন আছো.??

 #তোমার পরিক্ষা কেমন হলো,...?  আর তোমরা নাম টা কি...? তখনই মারিয়া তার নিজের নাম টা আমায় বলে। 

Valobasar Golpo

স্কুল জীবনের ভালোবাসার গল্প 

Valobasar Golpo

এইভাবেই চলতে চলতে পরিক্ষা শেষের দিকে চলে এসেছে। তাই আমি ভাবলাম শেষ পরিক্ষায় আমার নাম্বার টা আমি তাকে দিব।শেষ পরিক্ষার দিন পরিক্ষা শেষে আসার সময় আমার নাম্বার মারিয়ার প্রশ্নের উপর লিখে দিয়েছিলাম। ☞✘ [কিন্তু দুঃখের কথা এই যে,মারিয়া কে আমি দুইটি নাম্বার দিয়েছিলাম এর মধ্যে একটি নাম্বার আমি আর ব্যবহার করিনা আর দ্বিতীয় নাম্বার হয়তো শেষের প্রথম ডিজিট ও মাঝখানের একটি ডিজিট  ভুল  লিখেছিলাম ] এজন্য আমার কাছে মারিয়ার কোনো কল আসিনি। 

আরও পড়ুন, না বলা ভালোবাসার গল্প

Valobasar Golpo

৩-৪ দিন ছুটির পর শুরু হলো  প্র‍্যাকটিকাল পরিক্ষা। কিন্তু এই পরিক্ষার নতুন করে পরিক্ষা শুরুর সময় দেওয়া হলো আর পরিক্ষা টি দুই শিফটে হবে। ১০-০১ টা  পর্যন্ত আর ২-৫ টা পর্যন্ত। আমাদের পরিক্ষার সময় টা সকালে ছিল আর মারিয়ার পরিক্ষার সময় দুপুরের পরে।এজন্যই ১ম দিনের পরিক্ষায় মারিয়া কে দেখি নি কিন্তু ৩য় পরিক্ষার দিন মারিয়া কে দেখেও আর কথা বলার সাহস পাইনি। তাই না দেখার ভান করে চলে আসি।এভাবেই আমাদের পরিক্ষায় শেষ হয়ে গেল আর আমাদের গল্পটাও শেষ হয়ে গেল। 

Valobasar Golpo

স্কুল লাইফের ভালোবাসার গল্প 


অনেক দিন পর আবারও মারিয়ার সাথে দেখা হয়। আমাদের গ্রামের রাস্তা দিয়ে যেতে ছিল।এরপর ও মারিয়ার সাথে দুই বার দেখা হয়েছিল। 

আরও পড়ুন ;ভ্রমণ কাহিনি

Valobasar Golpo

তো বন্ধুরা গল্প টি কেমন লেগেছে.?? গল্পটি ভালো লাগলে শেয়ার করুন আর কমেন্ট করে জানিয়ে দিন। ধন্যবাদ গল্পটি  পড়ার জন্য



Tags: ভালোবাসার ছোট গল্প,রোমান্টিক ভালোবাসার গল্প কাহিনী,আবেগি ভালোবাসার গল্প,ভালোবাসার কষ্টের গল্প কাহিনী,Breakup love story Bangla,Bangla Love Story Shayari,Sad love story bangla,Breakup love Story Bangla 

আমাদের আরও একটি সাইট; WeBangali.com এই সাইটে বিভিন্ন ধরনের ছোট বড় গল্প কাহিিন যেমন, অনুপ্রেরণা, উপদেশ,শিক্ষনীয় গল্প আছে । 

Previous Post
Next Post

post written by:

Hey, I'm Safayat Antor and I am a creative content creator. This is my Blog site.I always try to write something new, Which no one wrote before. Because everyone always try to learn something new. Contact Me facebook blogger

1 comment:

⚠️ এমন কোনো মন্তব্য করবেন না যাতে, অন্য কোনো ব্যাক্তির সমস্যা হয়।